ভারতের রান আউট নিয়ে কনডমের বিজ্ঞাপন

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ম্যাচ চলাকালীন বাংলাদেশের বোলিং তোপে ভারতের রান আউট নিয়ে একটি কনডম প্রস্তুতকারক কম্পানি বিজ্ঞাপন প্রচার করছে। যা নিয়ে সোশ্যাল সাইটে আলোচনা ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

গতকাল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ জিতে নিল বাংলাদেশের যুবারা। যেকোনো ধরনের ক্রিকেটে এবারই প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন হলো টাইগাররা। এর আগে জাতীয় দল হোক বা বয়সভিক্তিক ক্রিকেটেও কখনো বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারেনি বাংলাদেশ।

এর আগে পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচে উদ্ভট রান আউটের ঘটনা ঘটেছিল। একপ্রান্তে দৌঁড় দিয়েছিলেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান। আজ বাংলাদেশের বোলিং তোপে অসহায় ভারতীয় দুই ব্যাটসম্যানও একই কাণ্ড করে সোশ্যাল সাইটে আলোচনার জন্ম দিলেন।

ভারতীয় দলের ইনিংসের ৪৩তম ওভারের ঘটনা। রকিবুল হাসানের বল ঠেলে দিয়েই রান নিতে ছোটেন ধ্রুব। অপর প্রান্তে  থাকা অথর্ব আনকোলেকার বুঝতে পারেন যে রান নেওয়া সম্ভব না। তিনি ধ্রুবকে বারণ করেন আসতে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। দুজনেই চলে এসেছেন একপ্রান্তে। মজার ব্যাপার হলো, তাদের ক্রিজে ফেরা এতটাই ক্লোজ ছিল যে, কাকে আউট ঘোষণা করা হবে সেটা জানতে তৃতীয় আম্পায়ারের শরণ নিতে হয়। রিপ্লে দেখে ২২ রান করা ধ্রুবকে আউট ঘোষণা করেন আম্পায়ার।

দিকদিগন্ত/জেআই

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*