আলমডাঙ্গার কাশিপুরে মিনি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আলমডাঙ্গার কাশিপুর গ্রামে মিনি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০‘র ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মিনি টুর্নামেন্টে আজ ছিল ফাইনাল খেলা। বৃহস্পতিবার বিকেলে কাশিপুর খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরুস্কার বিতরন করা হয়। এতে ১৬টি ক্রিকেট দল প্রতিযোগীতায় অংশ নেয়। কাশিপুর গ্রামবাসি টুর্নামেন্টের আয়োজন করে।

নকআউট ভিত্তিতে খেলায় এরআগেই ১৪ টি ক্রিকেট দল প্রতিযোগীতা থেকে ছিটকে পড়ে। ফাইনালে টিকে থাকে স্বাগতিক কাশিপুর স্পোর্টিং ক্লাব ও চুয়াডাঙ্গা চৌধুরীপাড়া স্পোর্টিং ক্লাব। ফাইনালে কাশিপুর স্পোর্টিং ক্লাব টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে। ওপেনার ব্যাটসম্যান তুহিন ও বিপু অপরাজিত থেকে ১৫৬ রান করেন। বিপরিতে চুয়াডাঙ্গা চৌধুরীপাড়া স্পোর্টিং ক্লাবের ব্যাটসম্যনরা কাশিপুরের বোলারের সামনে দাঁড়াতেই পারেনি। তারা সবক‘টি উইকেট হাঁরিয়ে ১০৪ রানেই গুটিয়ে যায়। কাশিপুর স্পোর্টিং ক্লাব অনায়াশেই ৫২ রানের বিশাল জয় পেয়ে যায়।

খেলা শেষে ওয়াজেদ আলী হুজুরের সভাপতিত্বে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ী দলের হাতে পুরুস্কার তুলে দেন বেলগাছি ইউনিয়নের গর্বিত সন্তান এএসএম গোলাম সরোয়ার শামীম। তিনি বলেন, পুরো বেলগাছি ইউনিয়নে আমি যুবক ভাইদেরকে খেলাধুলায় উৎসাহিত করে আসছি। মাদককে না বলে খেলাধুলা ও পড়াশোনাকে আলিঙ্গন করতে যা যা করা লাগে আমি সবকিছু করব।

রিপন, সম্রাট, সুমন, ইমতিয়াজ ও মিলনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আতিয়ার রহমান, শুকুর আলী, রিকাত আলী মন্ডল, মিহিদুল ইসলাম, মিন্টু বিশ্বাস, মিন্টু মল্লিক, খেদের আলী, আনোয়ার হোসেন, লাল্টু মিয়া ও আনারুল ইসলাম প্রমুখ।

দিকদিগন্ত/জেআই

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*